[ java hot game part 2] জাভা ইউজারদের জন্য নিয়ে আসলাম একেবারেই পাবজির মতো গেম

[ad_1]

(JAVA HOT GAME PART2) এর পক্ষ থেকে আপনাদের সবাইকে আমার সালাম আস্সালামু আলাইকুম
তো প্রিয় ট্রিক বিডি
বাসি আপনারা সবাই কেমন আছনে
আশা করি সবাই
ভালো আছে আর ভালো থাকবেন
না বাই কেন ট্রিকবিডির সাথে থাকলে সবাই ভালো থাকে যেমন
আমি ভালো আছি
*
আজকে আমি নতুন একটি গেমিং
পোষ্ট নিয়ে হাজির হয়েছি
*
আশা করি সবার ভালো লাগবে
সবাই ধৈর্য ধরে পোষ্টটা পরবেন।
*

আমার পোষ্টে যদি ভুল
ক্রুটি হয় তাহলে
গালা গালি না করে
ভুলটা ধরিয়ে দিবেন
*
,,তো শুরু করে জাক আজকের পোষ্ট,,
* অনেকেই হয়তো আমার
পোষ্টের টাইটেল দেখে
বুজে গেছেন আজ কি
নিয়ে পোষ্ট করবো

* [,,পোষ্ট নাম Java hot game part2,, জাভা ইউজারদের জন্য নিয়া
আসলাম একেবারই পাবজির মতোই গেম]
*
আমার এই গেমিং পোষ্টি যদি ভালো লাগে
তাহলে লাইক কমেন্ট করতে ভুলবেন না

*
,,,তো এবার কাজের কথায় আসি,,,
এই গেমটি একে বারেই পাবজির মতো
জাভা গেম এই গেমটি একবার খেললে ,,,,বারবার খেলতে ইচ্ছা করবে,,,,
বিশ্বাস না হলে নিচে গিয়ে
গেমটির স্কিশর্ট দেখুন


তার পর নিচের ss দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের SS দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের ss দেখুন

এবার লেভেল 2এর ss দেখুন

তার পর নিচের ss দেখুন

তার পর নিচের Ss দেখুন

তার পর নিচের ss দেখুন

স্কিশর্ট তো দেখা শেষ এবার গেমটি নিচের লিংক থেকে ডাউনলোড করুন
ডাউনলোড লিংক

আশা করি পোষ্ট টা আপনার
কাছে ভালো লেগেছে।
আবারো বলছি পোষ্ট
ভালো লাগলে পোষ্ট লাইক
কমেন্ট করতে ভুলবেন
*
আর একটা কথা কোনো
প্রকার ভুল হলে ছোট্ট ভাই
মনে করে ক্ষমা করে
দিবেন। আর ভুলটা কমেন্ট
বক্সে উল্লেখ করে দিবেন।
*

তো ভালো থাকুন সুস্থ্য
থাকুন
ট্রিক বিডির সাথে থাকুন
আর ট্রিকবিডি কে আরো উন্নত
করতে বেশি বেশি উন্নত
পোষ্ট করুন
.ভালো ভালো গেম পেতে
আমার সাইট ভিসিট করুন
সাইট লিংক
,,,,,খোদা হাফেজ,,,,,


[ad_2]
Source link

Comments

Popular posts from this blog

লিচু কেনার আগে, পাকা ও মিস্টি লিচু চেনার কিছু উপায় জেনে নিন।

আপনার Website Monitoring করুন Telegram BOT এর সাহায্যে